মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কর্মীকে মারধরের অভিযোগ

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাকিব বিরুদ্ধে আবু সাইদ নামের একজনকে মারধর করার অভিযোগ উঠেছে।

গতকাল রবিবার সন্ধায় মুজিবনগর কেদারগঞ্জ বাজারে ফেসবুকে ছবি দেওয়াকে কেন্দ্র করে এই মারধরের ঘটনা ঘটে।
এ বিষয়ে আবু সাইদ মুজিবনগর থানা একটি লিখিত অভিযোগ করেছে বলে জানান সাইদ নিজেই। তবে মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম এ সংক্রান্ত কোন অভিযোগ পাইনি বলে জানান।

মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আবু সাইদ অভিযোগ করে বলেন, শেখ সাকিব ৩-৪ মাস আগে বিবাহ করে। সেই ছবি একটি ফেসবুক আইডি থেকে আপলোড করা হয়। ছবি আপলোডের বিষয়ে আমি কিছুই জানিনা। এমন অবস্থায় শেখ সাকিব আমাকে মোবাইল ফোনে কেদারগঞ্জ বাজারে ডেকে নেয়। পরে সাকিব আমাকে বলে, আমার বিয়ের ছবি ফেসবুকে দিলি কেন। আমি তাকে বললাম আমি এ বিষয়ে কিছু জানিনা।

এ সময় মুজিবনগর উপজেলার তারানগর গ্রামের শেখ ইনসাফাত এর ছেলে শেখ সাকিব, শিবপুর গ্রামের ইজা গাজীর ছেলে আকাশ, জাহিদুল ইসলামের ছেলে শেখ বিজয় আমাকে অকথ্য ভাষায় গালাগাল ও মারপিট করে আমাকে জখম করে পালিয়ে যায়।

এ বিষয়ে শেখ সাকিব জানান, আমার ছবি ব্যবহার করে সেটা ইডিট করে আমাকে একটি মেয়ের সাথে দেখানো হয়েছে। আমি বিয়ে করিনি আমার কোন বউ নেই। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আবু সাইদ সহ কয়েকজন এই ধরনের কাজ করেছে।

অভিযোগের কথা জানতে চাইলে মুজিবনগর সদর থানার ওসি আব্দুল হাসেম জানান, আমি এই ধরনের কোন অভিযোগের বিষয়ে জানি না। আপনি থানায় খোজ নেন।

মুজিবনগর থানার এসআই শুব্রত কুমার পালের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এ বিষয়ে কিছু জানিনা , আপনি এএসআই মিরাজের সাথে কথা বলেন।

এএসআই মিরাজের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ডিউটি অফিসার রুহুল স্যারের সাথে আমি কথা বলেছি। তিনি আমাকে জানান, শেখ সাকিব বা অন্য কারও বিরুদ্ধে থানায় মারধরের কোন অভিযোগ আসেনি।