মুজিবনগর সোনাপুরে তথ্য সেবা কেন্দ্রের উঠান বৈঠক

মুজিবনগরে ডিজিটাল বাংলাদেশ গড়তে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যেমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়)বাস্তবায়নের লক্ষে মুজিবনগরে তথ্য সেবা কেন্দ্রের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের সোনাপুর গ্রামে পশ্চিমপাড়ায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা তথ্য সেবা কর্মকর্তা তানিয়া খন্দকার।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তথ্য প্রযুক্তির বিভিন্ন সুবিধার বিষয় ও বাল্য বিয়ের কুফল সম্পর্কে তুলে ধরে বক্তব্য রাখেন মেহেরপুর জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামিম আরা হীরা।

এ সময় তিনি বলেন বলেন, “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে তথ্য আপারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আপনারা তথ্য কেন্দ্র থেকে ৬ টি সুবিধা বিনামূল্যে পাবেন। শিক্ষা,স্বাস্থ্য,আইন,ব্যবসা,জেন্ডার ও কৃষি।

অনুষ্ঠানের সভাপতি তানিয়া খন্দকার তার বক্তব্যে বলেন, আপনাদের যেকোন সমস্যায় “তথ্য আপা”এই ডিজিটাল প্লাটফর্মটি থেকে সেবা পাবেন এবং ৩৩৩ এই নাম্বারে যোগাযোগ করে আপনাদের সমস্যা গুলো জানাতে পারবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রব। এ সময় ইউপি সদস্য সোহরাব হোসেন, ৩ নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর গাজী, উপজেলা তথ্য সেবা সহকারী আর্জিনা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

-মুজিবনগর অফিস