মুজিববর্ষে ভূমিহীনদের ঘর হস্তান্তর বিষয়ে প্রেস ব্রিফিং

মুজিব শতবর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর বিষয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন জেলা প্রশাসক। বৃহস্পতিবার ১২ টার দিকে সারা বাংলাদেশের ন্যায় মেহেরপুরেও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান এর সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দেন, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান।

জেলা প্রশাসক বলেন, আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার। এই স্লোগান সামনে রেখে আগামী ২৩ জানুয়ারি প্রথম ধাপে মেহেরপুর জেলায় ২৬ টি ভূমিহীন পরিবারকে জমিসহ ঘরের চাবি হস্তান্তর করা হবে। জেলার তিনটি উপজেলায় একযোগে এই কার্যক্রমটি একযোগে করা হবে। এর আগে একই দিনে সকালে সাড়ে ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গন ভবন থেকে ভার্চুয়াল কনফারেন্সে ঘর হস্তান্তর উদ্বোধন করবেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তুষার কান্তি পাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাফিজ-আল-আসাদ, আর ডি সি কাজী অনিক ইসলাম, সহকারী কমিশনার নাহিদ হোসেন জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আজম, সাধারণ সম্পাদক মাহবুব চান্দু, মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু, সিনিয়র সাংবাদিক রুহুল কুদ্দুস টিটু, রফিকুল আলম, মিজানুর রহমান মিজান সহ দুই প্রেসক্লাবের সাংবাদিকরা।