মেহেরপুরের আমঝুপিতে করোনা ভাইরাস প্রতিরোধে আলোচনা সভা

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার সকাল ১১টার দিকে আমঝুপি পরিষধের নিজস্ব হল রুমে চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে করোনা ভাইরাস প্রতিরোধে ইউনিয়ন কমিটি গঠন করা হয়।
সভায় ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাইকিং, লিফলেট বিতরন ও পোষ্টারিং করা সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া রাত ৮.০০ ঘটিকা থেকে সকল দোকান বন্ধ করা। একের অধিক মানুষ এক সাথে না থাকা। দ্রব্য মুল্যের দাম বৃদ্ধি না করা। বিদেশ থেকে কোন মানুষ আসলে সঙ্গে সঙ্গে সরকারি উর্ধ্বতন কর্মকর্তাকে বা ইউনিয়ন পরিষদকে তাৎক্ষনিক জানানো।

কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দীন আহমেদ চুন্নু, বীর মুক্তিযোদ্ধা আমঝুপি ইউনিয়ন পরিষদের সভাপতি মতিউর রহমান, ৮ নং ওয়ার্ডের মেম্বর আবুল কাশেম, ৯ নং ওয়ার্ডের মেম্বর মশিউর রহমান ডাবলু, ৬ নং ওয়ার্ডের মেম্বর আমিনদ্দীন, ৫ নং ওয়াার্ডের মেম্বর আলেকচাঁদ মল্লিক, ১ নং ওয়ার্ডের মেম্বর আনারুল ইসলাম, ৩ নং ওয়ার্ডের মেম্বর আক্তার হোসেন, মহিলা মেম্বর বুলবুলি খাতুন, মহিলা মেম্বর কুসুম, সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ হোসেন রুমি, আমঝুপি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা পারভিন, প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম, খলিলুর রহমান, সাংবাদিক মো: শহিদুল ইসলাম, সাংবাদিক, আকতারুজ্জামান প্রমুখ।

এছাড়া ইউনিয়ন পরিষদের সামনে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়।