মেহেরপুরের আমঝুপিতে মেয়ের বাবাকে কুপিয়ে হ‘ত্যার চেষ্টা

প্রেম করে বিয়ে করার বিরোধের জেরে ধরে মেয়ের বাবাকে কুপিয়ে হ’ত্যার চেষ্টা করেছে ছেলের পক্ষের লোকজন।

সোমবার দিবাগত রাত ১ টার দিকে মেহেরপুর সদর উপজেলার উপজেলার আমঝুপি গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটেছে। আহত হাবিবুর রহমান পঁচাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে ছেলে ফয়জদ্দিন, তারা বাবা আনিছুর, চাচা সাখাওয়াতকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, হাবিবুর রহমান পঁচা বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলেন। এসময় কে বা কারা বাড়িতে প্রবেশ করে পঁচাকে লক্ষ্য করে তারে ঘারে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। তার চিৎকারে হামলাকারী পালিয়ে যায়। পঁচাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তাকে চিকিৎসক কুষ্টিয়া মেডিক্যালে রেফার্ড করেন। সেখানে তার অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

এদিকে পঁচার স্বীকারোক্তী অনুযায়ী পুলিশ রাতে ফয়জদ্দিনসহ তিনজনকে আটক করেছে।

জানা গেছে, বছর খানেক আগে আনিছুর রহমানের ছেলে ফয়জদ্দিন ও হাবিবুর রহমান পঁচার মেয়ে আশা প্রেম করে বিয়ে করে। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বিরোধের এক পর্যায়ে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। কিছুদিন আগে পুনরায় তারা দুজন বাড়ি থেকে পালিয়ে যায়। এ নিয়ে বিরোধ তুঙ্গে উঠে । সেই বিরোধের জের ধরে ঘটনা ঘটে।

এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, ধারণা করা হচ্ছে তার জামাই ফয়জদ্দিন এ ঘটনা ঘটিয়েছে। আমরা ফয়জদ্দিনসহ তিনজনকে আটক করেছি। পরে তাদের এজাহারের ভিত্তিতে পরবর্তি ব্যবস্থা নেওযা হবে।

মেপ্র/ইএম