মেহেরপুরের গাংনীতে পরিত্যক্ত বাড়ি থেকে মৃত স্ত্রী ও আহত স্বামী উদ্ধার

মেহেরপুরের গাংনী উপজেলার বামুুন্দি বাজার পাড়ায় সুন্দরী খাতুন (৪০) নামের এক গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘর থেকে অাহত অবস্থায় উদ্ধার করা হয়েছে স্বামী রুস্তম আলীকে। বৃহস্পবিার বেলা ১২ টার সময় সুন্দরী খাতুনের নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। সুন্দরী খাতুন বামুন্দি গ্রামের রুস্তম আলীর স্ত্রী।

আহত অবস্থায় স্বামী রুস্তুম আলী কে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে । পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল থেকে রুস্তমের বাড়ি থেকে পচা দুর্ঘন্ধ বের হয়। বেলা বাড়ার সাথে সাথে দুর্গন্ধ বাড়তে থাকে।

স্থানীয়রা দুর্গন্ধ পেয়ে গাংনী থানা পুলিশকে খরব দেয়। খবর পেয়ে পুলিশ রুস্তমের বাড়িতে গিয়ে ঘরের দরজায় তালা বদ্ধ অবস্থায় দেখে । গাংনী থানার ওসি মোঃ ওবাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এসময় স্বামী রুস্তম আলীকে মারাত্মক আহত আবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠিয়েছে পুলিশ। মেহেরপুর পুলিশের এসপি সার্কেল মুস্তাফিজুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করেন ।

গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন। পুলিশ আরো জানায়, বামুন্দির সাইদুর রহমান টেবুর বেশ কয়েকটি পরিত্যাক্ত বাড়ির মধ্যেকার একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন স্বামী স্ত্রী দু’জনে। বামুন্দি বাজার ঝাড়– দেবার কাজ করে তাদের সংসার চলতো। ঈদের পর তারা আর ঘর থেকে তাদেরকে বাহিরে দেখতে পাইনি কেউ।

রুস্তমের ছেলে ভ্যান চালক শফিরুল ইসলাম বামুন্দিতে অন্য একটি পাড়ায় আলাদা বসবাস করেন। শফিরুল ইসলাম ঈদের দিন তার বাবা মায়ের সাথে খাওয়া দাওয়া করেন বলে জানান শফিরুল। তার পরে আর খোঁজ নেইনি বাবা মায়ের।

ওসি ওবাইদুর রহমান জানায়, মহিলার লাশ ঘরের ভিতর মেঝেতে পড়ে ছিল। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে এ ব্যাপারে এখন কিছুই বলা যাচ্ছেনা। তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।