মেহেরপুরের গাংনীতে মা-ছেলে করোনায় আক্রান্ত

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুরে মা-ছেলে দুজনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। শনিবার ১ বছর বয়সের শিশু পুত্র আবির হোসেন ও তার মা মিম আরার (২১) করোনা পজিটিভ রিপোর্ট আসে।

শনিবার সন্ধ্যা ৬ টায় এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন। এ নিয়ে জেলায় ১শ’ জন করোনা রুগী সনাক্ত হলো।

সিভিল সার্জন জানান,কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে ৪টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ৩টি করোনা পজেটিভ ও ১টি নেগেটিভ। আক্রান্তরা হলেন,সাহেবনগর গ্রামের জাহিদুল ইসলাম (ফলোআপ),তার স্ত্রী মিমআরা ও ছেলে আবির হোসাইন।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: রিয়াজুল আলম জানান,জাহিদুল ইসলাম সম্প্রতি করোনা আক্রান্ত হয়। পুনরায় তার নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে সেখান থেকে করোনা পজেটিভ বলে নিশ্চিত করে।এছাড়া জাহিদুল ইসলামের কাছ থেকে তার স্ত্রী ও সন্তান করোনা সংক্রামিত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

তিনি আরো বলেন,স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা আক্রান্তদের সার্বিক খোঁজ খবর নেয়া হচ্ছে। কাউকে আতংকিত না হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন তিনি। মেহেরপুর জেলায় এ পর্যন্ত নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে ২ হাজার ৫৪টি। এর মধ্যে ১শ’জন করোনা পজেটিভ। মৃত ৬। সুস্থ্য ৫৭।