মেহেরপুরে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নানা আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী সকাল ১০ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমএ খালেক, সহ-সভাপতি এডভোকেট মিয়াজান আলী, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আবদুল মান্নান,  যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন উপস্থিত থেকে পতাকা উত্তোলন এবং পুষ্পমাল্য অর্পণ করেন।  পরে সেখানে মেহেরপুর পৌর আওয়ামী লীগ, জেলা যুব মহিলা লীগ, ছাত্রলীগের পক্ষ থেকে পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এসময় অন্যদের মধ্যে মেহেরপুর পাবলিক প্রসিকিউটর (পিপি) পল্লব ভট্টাচার্য, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট খন্দকার আবদুল মতিন , মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শামীম আরা হীরা, সদর উপজেলা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোমিনুল ইসলাম, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খ ম হারুন ইমতিয়াজ বিন জুয়েল, জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনাম, যুগ্ম আহবায়ক সরফরাজ হোসেন মৃদুল, নবগঠিত শ্যামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতি, নবনির্বাচিত পৌর কাউন্সিলর রোকসানা কামাল, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী সামিউন বাসিরা পলি প্রমুখ।