মেহেরপুরে আজ নতুন করে ১১ জন করোনায় আক্রান্ত

মেহেরপুরের গাংনী হাসপাতালের চিকিৎসক ও তার স্ত্রী সহ জেলায় ১১জন করোনা আক্রান্ত হয়েছে।

বুধবার রাত ১০ টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৫ জন। মৃত ৭ ও সুস্থ ৯৭ জন।

আক্রান্তদের মধ্যে গাংনী হাসপাতালের চিকিৎসক হামিদুল ইসলাম,তার স্ত্রী মুর্শিদা মল্লিক,কাজিপুর চেয়ারম্যান পাড়ার এনামুল ইসলাম,কাজিপুর ১ নং ওয়ার্ড এলাকার মুন্নি খাতুন,আমিনুল ইসলাম ও রাইপুর ইউপির হেমায়েতপুর বাজার পাড়ার ইসমাইল হোসেন, মেহেরপুর জেনারেল হাসপাতালের ফার্মাসিস্টের মেয়ে ওয়াপদা পাড়ার অঞ্জনা হেলেনা ছেলে আশিক ও মেয়ে হাপসা ও সহ মুজিবনগরের গোপালনগরের আবুল কালাম ও রামনগর গ্রামের হাফিজুল ইসলাম।

সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে মেহেরপুর জেলার ২৪ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে এর মধ্যে ১১ জন করোনা পজেটিভ। আক্রান্তরা নিজ বাড়িতে থেকে চিকিৎসা সেবা নেবেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম জানান,স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা আক্রান্তদের খোঁজ খবর নেয়া হচ্ছে। এছাড়া আক্রান্তদের চিকিৎসা সেবার পাশাপাশি সচেতনা কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনায় আতংকিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানিয়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি।