মেহেরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে মেহেরপুরের আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ তম বছর পূর্তি উদযাপন করা হয়েছে।
বুধবার সকালে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে দিবসটি পালন করা হয়। দিবসটি উপলক্ষে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী থেকে একটি র‌্যালী বের করা হয়। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসন চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালী পরবর্তীতে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান। অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আনসার কমান্ডেন্ট রকিবুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক নজমুজ্জামান, ব্রাকের জেলা প্রতিনিধি ফজলুর রহমান, পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক মোশাররফ হোসেন প্রমূখ পরে সেখানে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।