করোনা

মেহেরপুরে আরো ২ জন করোনা আক্রান্ত, তারা চাচা-ভাতিজি

মেহেরপুরে আরো ২ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। তারা দুজনই গাংনী উপজেলার। আক্রান্তরা হলেন- গাংনী পশু হাসপাতাল পাড়ার আক্তারুজ্জামান (৪১) ও নুসরাত জাহান (১৭)।

সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম। আক্রান্তরা হলেন,গাংনী পৌর শহরের পশুহাসপাতাল পাড়ার আব্দুল গনীর ছেলে আক্তারুজ্জামান চঞ্চল (৪২) ও তার বড় ভাই বাচ্চুর মেয়ে নুসরাত জাহান (১৭)।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম জানান, গত কয়েকদিন আগে স্বাস্থ্য কর্মী ফারহানা করোনা আক্রান্ত হয়। সেখান থেকে তার মেয়ে নুসরাত জাহান ও তার চাচা আক্তারুজ্জামান চঞ্চল আক্রান্ত হতে পারে বলে ধারনা করা হচ্ছে। আক্তারুজ্জামান চঞ্চলের স্ত্রী জানান, আক্তারুজ্জামান চঞ্চল অসুস্থ হওয়ার কারনে ডাক্তারদের পরামর্শে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, এ পর্যন্ত ২১৭৭টি নমুনা পাঠানো হয়েছে। ফলাফল এসেছে ১৯৭০ টি। এর মোট আক্রান্ত ৯৪ জন। এদের মধ্যে সদরে ৫০, গাংনীতে ৩৬ এবং মুজিবনগরে ৮জন। এ পর্যন্ত ৩৪ জন সুস্থ হয়েছেন। ৯জনকে ট্রান্সফার করা হয়েছে। বর্তমানে মেহেরপুরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৪৬ জন।