মেহেরপুরে ইউনিয়ন আ’লীগের সভাপতির বহিস্কারের দাবিতে সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন

মেহেরপুরে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস আলীকে বহিস্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সাধারণ সম্পাদক বাবুল আক্তার। শনিবার সকালে মেহেরপুর জেলা প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ৯ জুলাই বৃহস্পতিবার কুতুবপুর ইউনিয়ন পরিষদে দুস্থদের মধ্যে ত্রান বিতরণ করা হচ্ছিল। যেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশক্রমে একটি বাড়ি একটি খামারের প্রতিনিধিসহ স্থানীয় বেশ কয়েকজন জনপ্রতিনিধি উপস্থিত ছিল।

এমতাবস্থায় সুবিধাভোগী কুতুবপুর ৯ নং ওয়ার্ডের বাসিন্দা আজিজুর রহমানের ছেলে ফুরকান আলী, বায়তুল্লাহর ছেলে সাইফুল, আব্দুল গণির ছেলে মিয়ারুল, মৃত ফইমদ্দিনের ছেলে আমিনুল, মৃত কাদের বক্স এর ছেলে হাফিজুল, আজিজুর এর ছেলে হাবিবুর,আবু শ্যামা এর ছেলে কালাম, জয়নালের ছেলে নাজিরুল, কারিমল এর ছেলে ইলাহী, মৃত আক্কাছ আলীর ছেলে মিনারুল মোট দশজন ত্রারনের চাল নিতে উজলপুর গ্রামের অবস্থিত কুতুবপুর ইউনিয়ন পরিষদে আসেন।

এসময় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস আলী তার নিজস্ব ক্যাডার বাহিনী দিয়ে মারধর করে উক্ত দশজন দুস্থদের চাল ছিনিয়ে নেয়। ছিনতাই কারীদের মধ্যে ছিল, কায়েম বিশ্বাসের ছেলে জাকির, মৃত হারান মন্ডলের ছেলে তোফাজ্জেল, মৃত হুরমত আলীর ছেলে হুমায়ন, লালচাদ, সহিদুল ফকির এর ছেলে রাজিবুলসহ অজ্ঞাত আরও বেশ কয়েকজন।

সেখানে মেহেরপুর ১ আসনের সাংসদ প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এর ত্রান প্রতিনিথি হিসেবে আমি বাবুল আক্তার উপস্থিত ছিলাম। চাল ছিনতায়ের প্রতিবাদ করায় ইদ্রিস আলী তার ক্যাডার বাহিনী দিয়ে আমার উপরেও আক্রমন চালায়। এর আগেও সে বিভিন্ন সময় তার ক্যাডার বাহিনী দিয়ে আমাকে লাঞ্চিত করার চেষ্টা করেন। তাই ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের পক্ষ থেকে আমি সভাপতি ইদ্রিস আলীকে বহিস্কারের দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন কুতুবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কাসেম। এসময় ভুক্তভোগী দশজন সহ জেলা প্রেস ক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মেপ্র/এমএফআর