মেহেরপুরে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় জখম হলো পিয়ন

ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় এআরবি কলেজের কলেজের পিয়ন মাহাবুল হককে পিটিয়ে জখম করেছে একই কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র আরজ আলী। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এআরবি কলেজে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে কলেজের সহকারী শিক্ষক রবিউল ইসলাম বলেন, বর্শিবাড়িয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে আরজ কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র। সে একাদশ শ্রেনীর এক ছাত্রীকে বিভিন্ন ভাবে উত্যক্ত করতো। ঐ ছাত্রী তার ভাইকে বিষয়টি জানায়। ছাত্রীর ভাই ও বখাটে আরজ একই শ্রেনীর ছাত্র।

এমন অবস্থায় গত বুধবার ছাত্রীর ভাই আরজকে নিষেধ করলে তাদের মধ্যে কথাকাটি ও ধাক্কাধাক্কি শুরু হয়। এমন সময় কলেজের পিয়ন মাহাবুল হক তাদের আলাদা করে দেয়। এই ক্ষোভে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে যখন বিদ্যালয়ে মাহাবুল ছাড়া কেউ ছিল না এমন সময় তার উপর আরজ ও কয়েকজন বহিরাগত তার উপর হামলা চালায়। পরে কলেজে কয়েকজন শিক্ষক প্রবেশ করলে তারা পালিয়ে যায়। এসময় মহাবুলকে উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে মেহেরপুর সদর থানায় আরজ আলীসহ নতুন দরবেশ পুর গ্রামের মিয়ারুল এর ছেলে বিশ্বাস, রাজনগর গ্রামের আঃ মতিনের ছেলে পিয়াল সহ ৮-১০ জনকে আসামী করে মেহেরপুর সদর থানায় মামলা করা হয়।

মেপ্র/ নিজস্ব প্রতিনিধি