মেহেরপুরে ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

মেহেরপুর জেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে মেহেরপুর জেলা পর্যায়ে ৩ দিনব্যাপী ৪৯ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ভিডিওর মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

জেলা প্রশাসক মো: আতাউল গনির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা এবং ক্রীড়া পতাকা উত্তোলন সহ মনোজ্ঞ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এন্ড বিএম কলেজের চৌকস সদস্যরা সেখানে গার্ড অব অনার প্রদান করেন জেলা প্রশাসক মো: আতাউল গনি প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। পুলিশ সুপার এস এম মুরাদ আলী, জেলা শিক্ষা অফিসার আমান উদ্দিন মন্ডল এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

পরে সেখানে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মেহেরপুর কবি নজরুল শিক্ষা মঞ্জিলের প্রধান শিক্ষিকা সানজিদা ইসলাম, আর আর মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আশরাজামান,

আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আহাম্মদ আলী, মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলীফ হোসেন সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক গণ সেখানে উপস্থিত ছিলেন।

-নিজস্ব প্রতিনিধি