মেহেরপুরে গীতিকার সুরকার ও শিল্পীর মৌলিক গানের রেকর্ডিং উদ্বোধন

মেহেরপুরে গীতিকার, সুরকার ও শিল্পীর মৌলিক গানের রেকর্ডিং উদ্বোধন

“শিল্প সংস্কৃতি ঋদ্ধ, সৃজনশীল মানবিক বাংলাদেশ ” প্রতিপাদ্য নিয়ে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে স্থানীয় গীতিকার, সুরকার ও ২৫ জন শিল্পীর পরিবেশনায় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ২৫ টি মৌলিক গানের রেকর্ডিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই গান রেকর্ডিং আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন এই কর্মসূচির আহবায়ক মেহেরপুর জজকোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট পল্লব ভট্টাচার্য।

মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক প্রফেসর সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর ওস্তাদ এম সাইদুর রহমান, গাংনী উপজেলা শিল্পকলা একাডেমীর ওস্তাদ এসএম সেলিম রেজা, মুজিবনগর উপজেলা শিল্পকলা একাডেমীর ওস্তাদ আমজাদ হোসেন। এছাড়া গীতিকার, সুরকার, শিল্পী ও কলাকৌশলীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর উদ্যোগে স্থানীয় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ এবং দেশের গান নিয়ে স্থানীয় গীতিকার, সুরকার ও শিল্পীর গাওয়া গান নিয়ে মেহেরপুর শিল্পকলা একাডেমী এই আয়োজন করে।