মেহেরপুরে চুরি ও তিনটি মাদক মামলার আসামি রুবেল হেরোইনসহ গ্রেফতার

চুরি ও তিনটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ টি মামলার এজাহার নামীয় পলাতক আসামী রুবেল হোসেনকে ৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছেন মেহেরপুর সদর থানা পুলিশের একটি টিম।

মেহেরপুর সদর থানার এসআই শুভ কুমার, এএসআই শাকিল খান, এএসআই শাহাজামাল ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

এসময় তার কাছ থেকে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গতকাল বুধবার সন্ধ্যায় রুবেল হোসেনের কলেজ মোড়ের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। রুবেল হোসেন মেহেরপুর শহরের কলেজ মোড় এলাকার নাজির হোসেনের ছেলে।

তার নামে মেহেরপুর সদর থানায় ৩৬(১) স্বারণীর ৮(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, মামলা নং ১৫/৩২০, তারিখ ১৯/১১/২০২০, ৩৭৯ পেনাল কোর্ড ১৮৬০, যার মামলা নং ৩১, তারিখ ৩০/১২/২০১৩, ধারা ২৫ এ(বি) ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের মামলা নং ২৬, তারিখ ২৪/১১/২০১২ ও ধারায় ৩৮০/৪৫৭ পেনালকোর্ড ১৮৬০ এর মামলা নং ২৫, তারিখ ২৩ নভেম্বর ২০১২ এর এজাহার নামীয় পলাতক আসামী।

এএসআই শাকিল খান বলেন, শীর্ষ মাদক ব্যবসায়ী রুবেল হেরোইন বিক্রি করছে এমন সংবাদে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্তণ আইনে আরো একটি মামলা দিয়ে গ্রেফতারকৃত রুবেলকে বুধবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।