মেহেরপুরে জাপার ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন

মেহেরপুরে জাপার ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন

মেহেরপুর জেলা জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন জাতীয় পার্টি (এরশাদ) এর প্রধান পৃষ্টপোষক জাতীয় সংসদ সদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য মোসলেম আলীকে আহবায়ক ও মো: আব্দুর রাজ্জাককে সদস্য সচীব করে ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি গত ২৮/১১/২০২২ তারিখে অনুমোদন দেন।

কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে মো: আমিরুল ইসলাম, মো: সোহরাব হোসেন ও মো: নজরুল ইসলাম।

মেহেরপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক মোসলেম আলী বলেন, এখন থেকে জাতীয় পার্টির আর দায়ীত্ব পালন করতে পারবেন না জিএম কাদের। বেগম রওন এরশাদের সালাম নিন জাতীয় পার্টিতে যোগ দিন এই শ্লোগান নিয়ে জাতীয় পার্টি আবার নতুন করে দেশব্যাপি এগিয়ে যাচ্ছে। আমাদের নেতা বেগম রওশন এরশাদ ৫ মাস ব্যাংককে চিকিৎসা শেষে গত ২৭ নভেম্বর দেশে ফিরে জাতীয় পার্টিকে পূণর্গঠনের কাজে হাত দেন। সেই লক্ষ নিয়ে তিনি দেশ ব্যাপি দল গোছানোর কাজ করছেন। সেই অংশ হিসেবে মেহেরপুর জেলা জাপাকেও পুনর্গঠণ করে সকল ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করার আহবান জানিয়েছেন তিনি।

মোসলেম আলী বলেন, আমাদের নেতা মরহুম নেতা আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের স্বপ্ন প্রাদেশিক সরকার গঠণ করার জন্য আগামী দিনে জাতীয় পার্টিকে সরকার গঠণে সহায়তা করবে।