মেহেরপুরে জেলা পরিষদের উদ্যেগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ ও সাবান বিতরণ করা অব্যাহত রয়েছে।

রবিবার বিকেলে মেহেরপুর উপজেলার বামন পাড়া মোড় থেকে শুরু করে বন্দর, চকশ্যামনগর, মোনাখালী, দারিয়াপুর, বাগোয়ান ও মুজিবনগরের বিভিন্ন এলাকায় স্থানীয় ও পথচারী বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ ও সাবান বিতরণ করা হয়।

মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল উপস্থিত থেকে এসকল সামগ্রী বিতরণ করেন।

এসময় তিনি বলেন, বিশ্বের প্রতিটা দেশের মতোই আমাদের বাংলাদেশ ও এই করোনা মহামারীর মোকাবেলা করছে। তাই প্রধানমন্ত্রীর নির্দেশ প্রতিটি মানুষকেই মাস্ক পরিধান করতে হবে, সাবান দিয়ে হাত ধুতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তাই আমরা বিভিন্ন জায়গায় গিয়ে মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ এবং সাবান দিয়ে আসছি। কিন্তু আমরা লক্ষ্য করছি আমরা মাস্ক যখন দিচ্ছি তখন সবাই মুখে না দিয়ে হাতে রেখে দিচ্ছেন। এটা শুধু আপনার ক্ষতি নয়, আমাদের ক্ষতি আমাদের দেশের ক্ষতি।

তিনি আরো বলেন, আমরা এই করোনা যুদ্ধ জয় করতে পারি মাস্ক পরিধানের মাধ্যমে। মাক্স ব্যবহারের কোনো বিকল্প নেই। বাড়িতে বের হওয়ার সাথে সাথে আমাদের সকলকেই মাস্ক পরিধান করতে হবে। এ সময় মেহেরপুর জেলা পরিষদের প্রধান সহকারীী জিল্লুর রহমান, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যানের গোপনীয় সহকারী শাহীন ইকবাল এবং মেহেরপুর জেলা পরিষদের সদস্য আজিমুল বারী মুকুল এবং মোছাঃ নার্গিস আরা উপস্থিত ছিলেন।