মেহেরপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগামহীন বৃদ্ধির কারণে মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

শনিবার সকালের দিকে মেহেরপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী অ্যাড. গৌতম চক্রবর্তী।

এসময় তিনি বলেন, এই সরকার শুধু অর্থ লুট করে বাংলাদেশর গণতন্ত্রকে হত্যা করছে দ্রব্যমূল্যের সীমাহীন উর্দ্ধোগতির কারণে এদেশের জনগণ আজ নিপিড়ীত নিঃস্ব। যত দিন যাচ্ছে এই সরকারের সন্ত্রাস ও নৈরাজ্যে ততোই বৃদ্ধি পাচ্ছে।

আমার সব জায়গায় বিক্ষোভ করতে পারি না আজকের এই টা মেহেরপুর জেলা বলে সম্ভব হচ্ছে। মেহেরপুর জেলা বিএনপি’ অতি শক্তিশালী একটি ঘাঁটি। এই মেহেরপুর জেলাই স্বৈরাচার হাসিনার সরকার পতনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি আরো বলেন, আমাদের শত শত নেতাকর্মীদের হত্যা করা হয়েছে আমাদের ৬ শত নেতাকর্মীদের গুম করা হয়েছে, হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। কিন্তু এখন এই সরকারের সময় শেষ হয়ে এসেছে‌।

আপনারা প্রস্তুত থাকুন যেকোনো সময় বৃহত্তর আন্দোলনের ডাক আসবে আর যখনি আমারা আন্দোলন করবো এই সরকার ভেষে যাবে বঙ্গোপসাগরে‌। আমরাই প্রতিষ্ঠা করবো একটি গণতান্ত্রিক ও সুশীল সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনা বিভাগ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, মেহেরপুর জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন,সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন।

পৌর বিএনপির সাভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, সাইফুল ইসলাম, মোঃ আমিরুল ইসলাম, সদস্য সচিব হারুন অর রশিদ বাচ্চু, জুলফিকার আলি ভুট্টো, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশে অংশগ্রহণ করেন।