মেহেরপুরে থেমে নেই ফসলের সাথে শত্রুতা

মেহেরপুর জেলায় থেমে নেই ফসলের সাথে শত্রুতা ইসলামপুরের দূর্জয় শেখের ৩৫ কাঠা ফলন্ত করলা ও লাউ গাছ কেটে দিয়েছে দৃর্বত্তরা

মেহেরপুর জেলার মুজিবনগর, গাংনী ও সদর উপজেলায় মানুষকে জব্দকরার জন্য ফসল নষ্ট করার নতুন কৌশল বেছে কিছু মানুষ নামের অমানুষ। থামছে না ফসলের সাথে এই শত্রুতা।তার ধারাবাহিকতায় গত মঙ্গলবার দিবাগত রাতে মুজিবনগর উপজেলার সীমান্তবর্তী মেহেরপুর সদর উপজেলার, ইসলামপুর খালের মাঠে, ইসলামপুর গ্রামের জালাল শেখের ছেলে দূর্জয় শেখের ২২ কাঠা জমির ফলন্ত করলা ও ১৩ কাঠা জমির ফলন্ত লাউ গাছের মাচাসহ গাছ রাতের আধাঁরে কেটে দিয়েছে দৃর্বত্তরা।
ক্ষতিগ্রস্হ কৃষক দুর্জয় শেখ জানান কারো সাথে আমার তেমন কোন শত্রুতা নেই।তবে মনে মনে হয়ত কেও আমাকে শত্রু ভাবে তারাই আমার এত বড় ক্ষতি করেছে। আমি একজন খেটে খাওয়া মানুষ জমিতে ফসল করে তা বিক্রি করে আমার সংসার চলে। এই করলা ও লাউ বিক্রি করে আমার দুই থেকে আড়ায় লক্ষ টাকা হত। এত বড় ক্ষতি কি ভাবে কাটিয়ে উঠব ভাবতে পারছি না। আমি চায় আমার যে ক্ষতি হয়ে এমন ক্ষতি যেন কোন কৃষকের না হয়।প্রশাসনের কাছে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এখনো কোন অভিযোগ করিনি তবে আগামীকাল থানায় একটি অভিযোগ করব বলে ভাবছি।