মেহেরপুরে দুই পক্ষের মারামারিতে ৯ জন আহত

মেহেরপুরের গাংনী উপজেলার খাগড়ার বিল এলাকায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে ৯ জন আহত হয়েছে। রবিবার বিকাল ৩টার সময় খাগড়ার বিল এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুল গফুর (৭০) পিতা-মৃত রমজান আলী, বাড়ি-গাড়াবাড়িয়া এর গ্রুপে আহত হয়েছে আব্দুল কুদ্দুস (৪৪) পিতা-রমজান আলী, আলেক জান(২৮) পিতা-আব্দুল গফুর, সেন্টু(৩৫) পিতা-আব্দুল দোয়ার, বিপ্লব(২৮) পিতা-সাহারুল।
অপর গ্রুপ মফিজুল ইসলাম(৩৫) পিতা-কাশেম মোল্লা, বাড়ি- কুলবাড়িয়া, আসকার মোল্লা(৪৩) পিতা-মৃত ওরেস মোল্লা, সুজন(৩৪) পিতা-শুকুর মোল্লা, জহিরুল ইসলাম(৩৭) পিতা- মৃত ইকতুল।
দুই পক্ষের তিন জন, আব্দুল গফুর (৭০), আব্দুল কুদ্দুস (৪৪), মফিজুল ইসলাম (৩৫) হাসপাতালে ভর্তি আছে।
প্রথম গ্রুপ আব্দুল গফুরের ভাই আব্দুল কুদ্দুস বলেন, আমার বড় ভাই মাছের চাষ করে ৪ একর জমিতে। মফিজুল ইসলামকে মাছ ধরতে বাধা দিলে তারা ১০-১২ জন এসে আমাদের ওপর লাঠি, নিড়ানি দিয়ে হামলা চালায়।
অপর গ্রুপ মফিজুল ইসলামের পক্ষ থেকে বলেন, আমরা ধানের চারা রোপণের জন্য জায়গা পরিষ্কার করতে থাকি খাগড়ার বিলের ধারে। পাশে ছিল তাদের পুকুরের পাড়। জায়গা পরিষ্কার করতে গিয়ে ঐ পুকুরের পাড়ে জার্মানি পড়ে। এই নিয়ে এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। পরে আব্দুল গফুর ১০-১২ জন কে নিয়ে লাঠি, দা দিয়ে আমাদের উপর হামলা চালায়।