মেহেরপুরে আ.লীগ নেতা বাবুসহ নতুন করে ১৩ জন করোনায় আক্রান্ত

মেহেরপুরে আওয়ামীলীগ নেতাসহ নতুন করে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।
ভিন্নসূত্রে পাওয়া আক্রান্তদের পরিচয় হলো- গাংনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু (৪২), গাংনী র‌্যাব ক্যাম্পের পাশে রেখা রানী বিশ্বাস (৫৮), অর্ঘ্য (১৪), অর্পণ (১৮), গাংনী হাসপাতাল পাড়ার সাহারা খাতুন (৩৮), পশ্চিম মালসাদহ গ্রামের শাহিনা খাতুন (৪২), আযান পুকুর পাড়ার ফারুক (৩৮), কেশবনগরের আব্দুল লতিফ (৩৮), মুজিবনগরের কোমরপুর গ্রামের আমানুল্লাহ বেলু, সদর উপজেলার সুবিধপুর খা পাড়ার মেহেদী হাসান (৩৫), সদর হাসপাতালের শরিফুল ইসলাম (৩০), শারমিন (২৮), বিআরবি ক্যাবল কর্মকর্তা পলাশ আহমেদ (৫২) ।

শনিবার মেহেরপুরের সিভিল সার্জন ডা। নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত কেরেছেন। তিনি জানান, ফলাফল এসেছে ১৬টি যার মধ্যে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছে (সদরের চার জন, গাংনর ৮ জন এবং মুজিবনগরের ১ জন। এদিকে উপসর্গ পাওয়ায় নতুন করে নমুনা পাঠানো হয়েছে ৪৪ টি ।

তিনি আরো জানান, এ পর্যন্ত ২৭৯৮ টি নমুনা পাঠানো হয়েছে। ফলাফল এসেছে ২৬২৬ টি। তার মধ্যে পজিটিভ ২৫৭ টি। মারা গেছেন ৮ জন, সুস্থ্ হয়েছেন ১৩৩ জন এবং ট্রান্সফার্ড করা হয়েছে ২১ জনকে। বর্তমানে পজিটিভ রোগী রয়েছেন ৯৬ জন। এর মধ্যে সদর উপজেলায় ৪৩ জন, গাংনীতে ৩৮ জন এবং মুজিবনগরে ১৫ জন।