মেহেরপুরে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

মেহেরপুর জেলার বিভিন্ন ইউনিয়নের অতি দরিদ্র ও অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)।

গতকার সোমবার থেকে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর অর্থায়নে পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতি (পিএসকেএস) কতৃক মুজিবনগর উপজেলার মোনাখালী ও দারিয়াপুর ইউনিয়নের অসহায় ও অতি দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ বিশ্বাস, পলাশীপাড়া সমাজ কল্যান সমিতির পরিচালক( কর্মসূচি) মোহাঃ কামরুজ্জামান, সংস্থার উপ পরিচালক (ঋণ কার্যক্রম), মোঃ কামরুল আলম, স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

মেহেরপুর জেলার বিভিন্ন ইউনিয়নের ৭০০ জন অতি দরিদ্র অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ( কম্বল) বিতরণ অব্যাহত রেখেছেন বলে জানিয়েছেন পলাশীপাড়া সমাজ কল্যান সমিতি(পিএসকেএস) এর নির্বাহী পরিচালক মুহঃ মোশাররফ হোসেন।

এসময় তিনি বলেন, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে চলেছে। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের বিভিন্ন সাহায্য সহযোগীতা করে আসছে। বিভিন্ন দুর্যোগে মানুষকে সহায়তার মানবিক কাজ অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় অসহায় মানুষের শীত নিবারণে কম্বল বিতরণ কাজ অব্যাহত রয়েছে। এমন মানবিক কাজ সঠিক ও সুন্দর ভাবে বাস্তবায়ন করে চলেছে পলাশীপাড়া সমাজ কল্যান সমিতি।