মেহেরপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ৭

মেহেরপুরে পুলিশের ২৪ ঘন্টার নিয়মিত অভিযানে ৭ আসামি গ্রেফতার হয়েছে।

গতকাল বৃহস্পতিবার থেকে আজ শুক্রবার (১৯ আগষ্ট) ভোররাত পর্যন্ত এ অভিযান চালান মেহেরপুর পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে সিআর মামলায় ১ বছরের সাজাপ্রাপ্তসহ আদালতের পরোয়ানাভূক্ত ৩ জন। জিআর মামলায় সাজাপ্রাপ্তসহ আদালতের পরোয়ানাভূক্ত ২ জন। মাদকের অভিযোগে পুলিশের দায়ের করা নিয়মিত মামলার ২ আসামি রয়েছেন। মেহেরপুর পুলিশের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামিদের মধ্যে গাংনী থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভূক্ত জিআর সাজাপ্রাপ্ত ১, সিআর সাজাপ্রাপ্ত ১ ও সাধারণ সিআর মামলায় ১ জন। সদর থানা পুলিশের অভিযানে জিআর মামলায় ১, সিআর মামলায় ১ জন। এবং মুজিবনগর থানা পুলিশের অভিযানে মাদক আইনে দায়ের হওয়া নিয়মিত মামলার ২ আসামি রয়েছে।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মুজিবনগর থানায় থানায় ২ টি। এবং সদর ও গাংনী থানায় অন্যান্য আইনে একটি করে মোট ৪ টি মামলা এফআইআরভুক্ত করা হয়েছে। এসময় মুজিবনগর থানা পুলিশের অভিযানে ১ গ্রাম হেরোইন ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার রাফিউল আলমের নির্দেশে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দীন আহম্মেদ ও মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেলের নেতৃত্বে পুলিশের পৃথক টিম এসব গ্রেফতার অভিযানে অংশ নেন।

আজ শুক্রবার (১৯ আগষ্ট) গ্রেফতারকৃতদের আদালতোর মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।