মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জন নিহত হয়েছে। বুধবার দুপুরে মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর গ্রামে ইজিবাইকের ধাক্কায় সজনী(৪) নামের এক শিশু কন্যা নিহত হয়। সজনী একই গ্রামের সুজন আলীর মেয়ে। স্থানীয়রা জানান, রাস্তা পারাপার হওয়ার সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই সজনীর মৃত্যু হয়। অন্যদিকে গাংনী উপজেলার ছাতীয়ান গ্রামে মোটরসাইকেল ও ট্রাকটরের সংঘর্ষে মা-ছেলে নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার বিকালে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের শিপন হোসেনের স্ত্রী জেসমিন খাতুন( ২৫) ও তার শিশু পুত্র ইমাম হোসেন(৪)। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, জেসমিন তার ভায়ের সাথে মোটরসাইকেল যোগে বাপের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিল। এমন সময় ছাতীয়ান গ্রামে পৌছালে পিছন থেকে একটি বালু ভর্তি ট্রাকটর মোটরসাইকেলটিকে ধাক্কা মারে। এতে মোটরসাইকেল চালকসহ মা-ছেলে রাস্তায় পড়ে যায় এবং ট্রাকটরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা-ছেলের মৃত্যু হয়। একই সাথে মোটরসাইকেল চালক জেসমিনের ভাই মাসুদ রানা গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে বামন্দী ফায়ার সার্ভিসের একটি দল নিহতদের উদ্ধার করে মেহেরপুর মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়। গাংনী থানার ওসি বজলুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটরটি শনাক্তের চেষ্টা করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।