মেহেরপুরে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মেহেরপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগ এর ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর বাস ভবন চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী কর্মসূচির উদ্বোধন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল হালিম এবং দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে মেহেরপুর জেলা আওয়ামীলীগ। এসময় সংক্ষিপ্ত বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম সম্পাদক অ্যাড.ইব্রাহীম শাহীন।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, প্রচার সম্পাদক বুলবুল, মুজিবনগর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, আওয়ামী লীগ নেতা কাজী শহীদ, আমদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনারুল ইসলাম, যুব মহিলালীগ নেত্রী ও জেলা পরিষদের সদস্য শামীম আরা হীরা, শামিউন বসিরা পলি, সোভা মন্ডল, তাসলিমা, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ, ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল অনিক প্রমুখ।

মেপ্র/এমএফআর