মেহেরপুরে বেসরকারী সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

অসহায়, হতদরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের খাদ্য নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে গুড নেইর্বাস বাংলাদেশ, মেহেরপুর সিডিপি তার কর্মএলাকায় আসন্ন ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে ৬৬০টি পরিবারকে ২৭ জুলাই থেকে ২৯ জুলাই তিনদিন ব্যাপি ’গুড বাজার’ প্রকল্পের মাধ্যমে উপহার সামগ্রী বিতরণ করছে। উপহার সামগ্রীতে আছে চিনি সেমাই গুঁড়া দুধ পোলায়ের চাল ভাতের চাল ডাল সয়াবিন তেল লবণ পেয়াজ আলু সাবান সিভিট জিংক-বি লুঙ্গি শাড়ী গেঞ্জী মেহেদি ও হেয়ার ব্যান্ড। এসব সামগ্রী বিতরণের সময় সামাজিক দূরত্ব বজায় রাখা হয়।

গুড নেইবারস্ বাংলাদেশ, মেহেরপুর সিডিপি’র প্রজেক্ট ম্যানেজার মিঃ লিংকন রায়ের সহযোগিতায়, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি, উপজেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন, কমিউনিটি ডেভেলভমেন্ট কমিটির সভাপতি সংকর বিশ্বাস, সাবেক চেয়ারম্যান আক্কাস আলী ও কমিউনিটি এ্যাকশন টিম এর উপস্থিতিতে এই অনুষ্ঠান উদ্বোধন করা হয়। সঞ্চালনায় ছিলেন ওই প্রকল্পের শিক্ষা অফিসার তসলিমা খাতুন।

্মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার ওসমান গনি সহ অন্যান্য অতিথিরা বলেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের জন্য মানুষ অসহায় হয়ে উঠেছে। এ সংকট কাটিয়ে উঠার জন্য সকল বিত্তবান ও বেসরকারী সংস্থাকে সহযোগিতা নিয়ে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান।