মেহেরপুরে ব্র্যাক কর্মকর্তার মোটরসাইকেল ছিনতাই

মেহেরপুরের ব্র্যাক কর্মকর্তা জাহিদ হাসানকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই করে নিয়েছে। রবিবার ভোরের দিকে মেহেরপুর আহমদ আলী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ এর কাছে এ ঘটনা ঘটে।পরে ব্র্যাক কর্মকর্তা জাহিদ হাসানকে উদ্ধার করে  মেহেরপুর জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আহত ব্র্যাক কর্মকর্তা কুষ্টিয়া কুমারখালী উপজেলার খয়েরচারা গ্রামের দীন মোহাম্মদের ছেলে। আহত জাহিদ হাসান যশোরের কেশবপুর ব্র্যাক অফিসের প্রোগ্রাম অফিসার।

খোজ নিয়ে জানা যায় রবিবার ভোরের দিকে তিনি হোন্ডা (সাইন ১২৫ সিসি) মোটরসাইকেল যোগে কর্মস্থলে উদ্দেশ্যে রওনা দেন। তিনি আহমদ আলী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ এর কাছে পৌছালে ছিনতায়কারীরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা জাহিদ হোসেনকে জখম অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।