মেহেরপুরে জিয়াউর রহমান এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে খাবার বিতরণ ও আলোচনা সভা

মেহেরপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পথচারীদের মাঝে খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে পৌর ঈদগাহ রোডে অবস্থিত জেলা বিএনপির কার্য্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা এবং বহুদলীয় গণতন্ত্র দিয়েছিলেন। বেগম খালেদা জিয়া সংসদীয় গণতন্ত্র দিয়েছেন এবং তারুণ্যের প্রতীক তারেক রহমান নব্য স্বৈরাচারবিরোধী আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন। বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারে নতুন করে শপথ নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাজন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি ওমর ফারুক লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর ফয়েজ মহাম্মদ, সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেনন, বার কাউন্সিলের সদস্য মোঃ মকলেসুর রহমান স্বপন।

জেলা যুবদলের সদস্য মনিরুল ইসলাম মনির সঞ্চালনায় ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাহিদ মাহবুব সানি‘র পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, জেলা নবীন দলের সাধারণ সম্পাদক, মুজিবনগর উপজেলা ছাত্রদল নেতা ইয়াসিন আলীসহ জেলার বিভিন্ন ইউনিটের ইউনিট প্রধান ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা পরবর্তীতে পথচারী ও স্থানীয়দের মাঝে খাবার বিতরণ করা হয়।