মেহেরপুরে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

মেহেরপুরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর ৩য় তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে কাথুলী বাসস্ট্যান্ডে মেহেরপুর জেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মেহেরপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সুমন পারভেজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল হাদী।

পৌর জাতীয় পার্টির সদস্য সচিব হামিদুল ইসলামের সার্বিক পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য মর্তুজা আলম বুলবুল, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল মান্নান।

এ সময় নেতৃবৃন্দ বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শ অনুযায়ী তারা কাজ করছেন আগামীতেও কাজ করে যাবেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি খিলাফত আলী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মিঠু আহম্মেদ,জেলা জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম, আনছারুল ইসলাম ও অন্যান্য নেতৃবৃন্দ।

পরে হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।