মেহেরপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী মতুর বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ

মেহেরপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোতাচ্ছিম বিল্লাহ মতুর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ করেছেন আওয়ামী লীগ প্রার্থী মাহফুজুর রহমান রিটন।

আজ বৃহস্পতিবার মেহেরপুর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তারেক আহমেদের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন মাহফুজুর রহমান রিটন।

লিখিত অভিযোগে তিনি জানান, স্বতন্ত্র মেয়র প্রার্থী মো: মোতাচ্ছিম বিল্লাহ মতু মনোনয়ন ফরমের সাথে দাখিলকৃত হলফনামায় স্থাবর সম্পত্তির ঘরে তাঁর ক্রয়কৃত ০.০৪৯৫ একর জমি যার দলিল নম্বর ১০৭৩/২০ এবং ভাইবোনদের সাথে বন্টন করা জমি যার দলিল নম্বর ৪২৪৪/১৮ এই দুটি জমি স্থাবর সম্পত্তি হিসেবে উল্লেখ করেননি। যা নির্বাচন আইনে তথ্য গোপন হিসেবে বিবেচিত।

এ বিষয়ে মেহেরপুর পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তারেক আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে এনবিআর দেখবে। তবে অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার প্রার্থীতা যাচাই বাছাই শেষে চার জন মেয়র প্রার্থীর মধ্যে মাহফুজুর রহমান রিটন ও মোতাচ্ছিম বিল্লাহ’র প্রার্থীতা বৈধ হয়েছে। বাকি দুজন আরিফুল এনাম বকুল ও কাউসার আলীর প্রার্থীতা বাতিল হয়েছে।

তবে এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোতাচ্ছিম বিল্লাহ মতুর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে অনেক ক্ষণ ধরে ব্যস্ত থাকায় কথা বলা সম্ভব হয়নি। পরে তিনি ফোন কল ব্যাকও করেননি।