মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মেহেরপুরের মুজিবনগরে পাওয়ার ট্রলী ও মটরসাইকেলের সংঘর্ষে মটরসাইকেল চালক সুজন (২০) নামে ১ জন নিহত অপর আরোহি সাহেব আহত হয়েছে।

নিহত সুজন ইসলাম (২০) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার আটকবর জগন্নাথপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে সে ইনতেফা বিষ কোম্পানিতে চাকুরি করত। রবিবার রাত ৯ টার দিকে শিবপুর গলাকাটা মোড় হতে টেংরামারি সুটিং মোড়ের মাঝামাঝি স্হানে রাস্তার উপর দূরঘটনা ঘটে।

বিভিন্ন সূত্রে জানা গেছে টেংরামারি সুটিং মোড় হতে পাওয়ার ট্রলি ও মটরসাইকেল চালক সুজন শিবপুর গলাকাটা মোড়ের দিকে আসছিল এ সময় মটরসাইকেল চালক পাওয়ার ট্রলিকে ক্রস করতে গেলে পাওয়ার ট্রলির সামনের চাকার একসেল কেটে মটরসাইকেলকে আঘাত করলে মটরসাইকেল সহ চালক রাস্তার উপর আছড়ে পড়ে এ সময় পাওয়ার ট্রলির চালক পালিয়ে যায় কিছু ক্ষণ পরে কিছু লোক ঐ পথে আসার সময় দেখে একজন মরে পড়ে আছে ওপর জন আহত হয়ে কাতরাচ্ছে তারা মুজিবনগর থানা পুলিশ কে খবর দেয় এবং আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

মুজিবনগর থানার ওসি (তদন্ত)শরিফুল ইসলাম জানান আমরা খবর পেয়ে ঘটনা স্হলে যায় এবং লাশ সহ মটরসাইকেল ও পাওয়ারট্রলি হেফাজতে নিয় এবং বিভিন্ন ভাবে খবর নিয়ে নিহত ও আহতের নাম ঠিকানা জানতে পারি এবং তদন্ত করে জানতে পারাযায় এটি একটি দু:খ জনক সড়ক দূরঘটনা। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।