মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

মেহেরপুর শহরের পন্ডের ঘাট এলাকায় মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মোস্তাক হোসেন ২০ নামের এক যুবক নিহত হয়েছে। নিহত মোস্তাক সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের ছমিরুল ইসলাম এর ছেলে। পেশায় রাজমিস্ত্রি ছিল মোস্তাক । আজ রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
এ সময় আরো দুজন আহত হয়। আহতরা হলেন, সদর উপজেলার আমদহ গ্রামের আজাদ আলী ৪৫ ও জাহিদ হোসেন ৪০। এদের মধ্যে আজাদ আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে চিকিৎসকরা।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, রাত সাড়ে আটটার দিকে মেহেরপুর শহরের পন্ডের ঘাট এলাকায় মুজিবনগর সড়কে দুটি মোটরসাইকেল ও ট্রাক্টর এর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুই মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে মোস্তাক এর অবস্থা সংকটপূর্ণ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করে ইমার্জেন্সি মেডিকেল অফিসার। রাজশাহী যাওয়ার পথে মোস্তাক এর মৃত্যু হয়। বাকি আহত ২জন মেহেরপুর ও কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওসি আরো জানান, ঘটনার পর থেকে ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে। নিহতের পরিবার থেকে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিজস্ব প্রতিনিধি