মেহেরপুরে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ সকলের মনোনয়ন বৈধ

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে তিন চেয়ারম্যান প্রার্থীসহ সকল প্রার্থীও মনোনয়ন বৈধ ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে মনোনয়নপত্র বাছাই শেষ রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খান প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব গোলাম রসুল এবং সাবেক এমপি জয়নাল আবেদীন।

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ১৫ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার।

সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড (মুজিবনগর) উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য আলমাস হোসেন শিলু, আব্দুর রশিদ, আজিমুল বারী, সোহেল রানা, ফেরদৌস আলী এবং আবু হাসান,

২ নং ওয়ার্ড (সদর উপজেলা) জেলা পরিষদের সাবেক সদস্য ইমতিয়াজ হোসেন মিরন, আব্দুল কুদ্দুস, রফিকুল ইসলাম এবং

৩ নং ওয়ার্ডে (গাংনী উপজেলা) সাবেক সদস্য মজিরুল ইসলাম মিয়া, সাবেক সদস্য তোফাজ্জল হক, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, মাহফুজুর রহমান এবং হাফিজুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

সংরক্ষিত নারী সদস্য পদে ১ নং ওয়ার্ড (মুজিবনগর) উপজেলায় সাবেক সদস্য শামীম আরা হীরা, সামিউন বাসিরা পলি, নার্গিস আরা, তকলিমা খাতুন এবং উম্মে সালমা সুলতানার মনোনয়ন বৈধ ঘোষণা করেছে।

২ নং ওয়ার্ড (গাংনী) সাবেক সদস্য শাহানা ইসলাম শান্তনা, গাংনী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, মাকসুদা খাতুন এবং শিরিনা আক্তারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে রিটার্নিং অফিসার।

আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। জেলায় মোট ২৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।