মেহেরপুর উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন

মেহেরপুর উপজেলা পরিষদের নবনির্মিত সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালের দিকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জুমের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন,জুমের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, এই সরকারের আমলে আমরা ভৈরব নদ খনন করেছি, আবারো ভৈরব নদ পুনঃখনন এর জন্য অর্থ বরাদ্দ দেয়া হয়েছে। সড়ক নির্মাণ সহ বিভিন্ন ভবন, বিশ্ববিদ্যালয় এবং রেল লাইনের কাজ শুরুর পথে।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জুমের মাধ্যমে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি, জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, প্রকল্প পরিচালক উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্প এলজিইডির প্রকৌশলী জিপি চৌধুরী।

মেহেরপুর সদর উপজেলা নির্বাহি অফিসার মাসুদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান। পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ৪ কোটি ৪৭ লক্ষ ৩২ হাজার ৪৩০ টাকা ব্যায় সাপেক্ষে নির্মিত ৬ তলা ফাউন্ডেশন এর ৪ তলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন এবং ২শ আসন বিশিষ্ট হলরুমের উদ্বোধন ঘোষণা করেন। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ অন্যান্য অতিথিবৃন্দ নবনির্মিত সম্প্রসারিত প্রশাসনিক ভবন হলরুমের ফিতা কাটেন এবং নাম ফলক উন্মোচন করেন। এ সময় সেখানে মোনাজাত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) হাফিজ আল আসাদ,(রাজস্ব) তুষার কান্তি পাল,মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাশগুপ্ত, কাজী মোহাম্মদ অনিক ইসলাম, নিরুপমা রায়, ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, লতিফুন্নেছা লতা, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, আনারুল ইসলাম, শাহজামান, জেলা পরিষদের সদস্য শামীম আরা হীরা,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আফিল উদ্দিন, শিক্ষক নেতা কোমর উদ্দিন সহ জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।