মেহেরপুর জেলা আ’লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবস পালন

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ বুদ্ধিজীবিদের প্রতি সম্মান প্রদর্শন পূর্বক শহীদ স্মৃতিসৌধ পুষ্পমাল্য অর্পণ এর মধ্য দিয়ে মেহেরপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে মেহেরপুর জেলা আওয়ামী লীগ।

সোমবার সকালে মেহেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি পালন করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবসের সূচনা করা হয়। পরে মেহেরপুর কলেজ মোড়ে অবস্থিত শহীদ স্মৃতিসৌধ পুষ্পমাল্য অর্পণ করে সেখানে মোনাজাত করা হয়।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সহ-সভাপতি আবদুস সামাদ বাবলু বিশ্বাস, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য শামীম আরা হীরা উপস্থিত থেকে পুষ্প মাল্য অর্পণ করেন। এর পরপরই সেখানে মেহেরপুর জেলা যুবলীগের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজর হোসেন মিদুল উপস্থিত থেকে পুষ্প মাল্য অর্পণ করেন।

অন্যদের মধ্যে বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুল, যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতিন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি র‍্যালী বের করা হয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবন থেকে শুরু করে র‍্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মোড়ে গিয়ে শেষ হয়।