মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাবের মিলনমেলা সম্পন্ন

মেহেরপুর কমিউনিটি ক্লাবের মিলনমেলা। গতকাল শুক্রবার দিন ব্যাপী ১২’শ মেহেরপুরিয়ানদের মনমাতানো নানা আয়োজন ছিল চোখে পড়ার মত।

তিন উপজেলার তিন দলের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ, বিভিন্ন ধরনের খেলাধুলা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান সব শেষে হয় পুরুষ্কার বিতরণী।

এর আগে মেহেরপুর কমিউনিটি ক্লাবের সকল সদস্যদের পরিচয় করিয়ে দেন, সংগঠনটির সাধারণ সম্পাদক এম.এ.এস ইমন।

এ সময় এম.এ.এস ইমন বলেন, মেহেরপুর মোদের অহংকার, একতা মোদের অঙ্গিকার, এই স্লোগানে যাত্রা শুরু করেছে মেহেরপুর কমিউনিটি ক্লাব। ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে থাকা মেহেরপুরবাসীর সুখে দুখে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর ২ আসনের সাংসদ সাহিদুজ্জামান খোকন, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুস সালাম, কর্নেল সামস, রফিকুল ইসলাম পথিক প্রমুখ।

সাংসদ সাহিদুজ্জামান তার বক্তব্যে বলেন, মেহেরপুর বাসীর জন্য অতন্ত্য আনন্দের বিষয় যে, মেহেরপুর বাসী আজ একই সুতোই গাঁথা। ঢাকার বুকে দৃষ্টান্ত হিসেবে থাকবে এই সংগঠনটি।

মেহেরপুর কমিউনিটি ক্লাবের সভাপতি সেলিম আহমেদ বলেন, মেহেরপুর কমিউনিটি ক্লাব একটি অরাজনৈতিক সংগঠন। মেহেরপুরবাসীর সুখে দুখে পাশে থাকার জন্য আমরা প্রতিজ্ঞা বদ্ধ। আজ শুক্রবার আমরা প্রথমবারের মত মিলন মেলার আয়োজন করেছি।

পরে অতিথি শিল্পীদের নিয়ে মন মাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় প্রথম বারের মিলন মেলা।

মেপ্র/ইএম