মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাবের পক্ষে পিপিই বিতরণ করলেন এমএএস ইমন

মেহেরপুরে সাংবাদিক, পত্রিকা হকার, ইমাম ও নার্সদের মাঝে পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট(পিপিই) প্রদান করলো মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাব, ঢাকা। শুক্রবার সন্ধায় মেহেরপুর প্রতিদিন এর প্রধান কার্যালয়ে মেহেরপুর জেলা কমিউনিটি ক্লাবের সাধারণ সম্পাদক ও মেহেরপুর প্রতিদিন এর প্রকাশক এমএএস ইমন এসকল নেতৃবৃন্দের হাতে পিপিই তুলে দেন।

মেহেরপুর জেলা প্রেস ক্লাবের পক্ষে পিপিই গ্রহন করেন সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু, মেহেরপুর প্রেস ক্লাবের পক্ষে পিপিই গ্রহন করেন প্রেস ক্লাবে অর্থ সম্পাদক জিএফ মামুন লাকি, ইমামদের পক্ষে পৌর ইমাম সমিতির সভাপতি ও হোটেল বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা রোকনুজ্জামান। এসময় ১শ পিস পিপিই সেট প্রদান করা হয়। পিপিই গ্রহনকালে মাওলানা রোকনুজ্জামান বলেন, এই প্রথম ইমামরা কোন সংগঠনের পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী উপহার পেল।

আমরা করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির জানাযা ও দাফন কাজে অংশগ্রহনকারী ইমামদের মাঝে বন্টন করা হবে। পিপিই প্রদানকালে মেহেরপুর কমিউনিটি ক্লাবের সাধারণ সম্পাদক ও মেহেরপুর প্রতিদিন এর প্রকাশক এমএএস ইমন বলেন, মেহেরপুরে যারা করোনা মোকাবেলায় সামনে থেকে অংশ গ্রহন করছে তাদের সুরক্ষার জন্য মেহেরপুর কমিউনিটি ক্লাবের পক্ষ থেকে সামান্য উপহার স্বরুপ পিপিই প্রদান করা হলো। মেহেরপুর কমিউনিটি ক্লাব সব সময় মানুষের পাশে আছে ও ভবিষ্যতেও থাকবে।