মেহেরপুর জেলা তাঁতী লীগ থেকে টিটোন বহিস্কার

বাংলাদেশ তাঁতী লীগ মেহেরপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য মালেকুল ইসলাম টিটনকে তাঁতী লীগ থেকে বহিস্কার করা হয়েছে। আজ শনিবার রাতে মেহেরপুর জেলা আহবায়ক কমিটির এক জরুরী সিদ্ধান্তে তাকে বহিস্কার করা হয়েছে।
তাাঁতী লীগের আহবায়ক মো: নূরুল ইসলাম সুবাদ ও সদস্য সচিব মো: জুয়েল রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে সংগঠনের নীতি ,আদর্শ শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মালেকুল ইসলাম টিটনকে তাঁতী লীগের সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে।
তাঁতী লীগের আহবায়ক মো: নূরুল ইসলাম সুবাদ মুঠো ফোনে বলেন, মালেকুল ইসলাম টিটনের বিরুদ্ধে অনেক গুলো অভিযোগ রয়েছে, যা সংগঠন বিরোধী। যে কারণে তাকে কমিটি থেকে বহিস্কার করা হয়েছে।
এ দিকে তাঁতী লীগের আহবায়ক কমিটির দায়িত্ব শীল এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, মালেকুল ইসলাম টিটনের ছোট ভাই  রিকন মাদক ব্যবসা করতে যেয়ে আইনশৃংখলা বাহীনীর হাতে গুলিবৃদ্ধ হয়ে নিহত হয়। সেও দু দুবার মাদক নিয়ে ধারা পরেছে। বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও অফিস আদালতে সে হুমকী ধামকী দিয়ে চাঁদা বাজি করে। সাধারন মানুষকে চাকরি পাইয়ে দেবার নাম করে টাকা হাতিয়ে নেই। কথায় কথায় সে দেখে নেবার হুমকী দেয়। কয়েক দিন আগে বিসিকে দলের নাম ভাঙ্গীয়ে সাংবাদিক ও উদ্যোক্তাদের লাঞ্চিত করে। এতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাঁতী লীগের ১৮ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটির সে ১৩ নম্বর সদস্য হলেও নিজেকে কখনো সভাপতি আবার কখনো সহ সভাপতির পরিচয় দিয়ে ব্লাকমেল করে। একারনে আজ শনিবার সন্ধ্যায় এক জরুরী সিদ্ধন্তে তাতী লীগথেকে মালেকুল ইসলাম টিটোনকে বহিস্কার করা হয়েছে।
উল্লেখ্য গত সোমবার ( ৩ জানুয়ারী) মেহেরপুর বিসিক শিল্প নগরীতে করোনা পেকেজের লোনের আবেদনের বিষয়ে উদ্যোক্তারা খোঁজ নিতে গেলে মালিকুল ইসলাম টিটোনের নেতৃত্বে বহিরাগত একদল সন্ত্রাসী তিন উদ্যোক্তা ও সাংবাদিকদের লাঞ্চিত করে।