মেহেরপুর ডিবি’র ওসি জেলার শ্রেষ্ট পুলিশ পরিদর্শকের পদকে ভূষিত

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি পরিদর্শক সাইফুল আলম জেলার শ্রেষ্ট পুলিশ পরিদর্শকের পদক ও অর্থ পুরুস্কার পেয়েছেন।

বৃহস্পতিবার সকালে মেহেরপুর পুলিশ লাইনের ড্রীলশেেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় তাকে এ পুরুস্কারে ভূষিত করা হয়। পুলিশ সুপার রাফিউল আলম তার হাতে পদক ও অর্থ তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম, এএসপি সার্কেল অপু সারোয়ারসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মেহেরপুর জেলার মাদক, অনলাইন জুয়া, গুরুত্বপূর্ণ হত্যা, চুরি ডাকাতিসহ অন্যান্য মামলার তথ্য উদ্ঘাটন, আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধারে বিশেষ অবদানের স্বীকৃতিসরুপ তাকে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে ভূষিত করে পুলিশ বিভাগ। এর আগে মে মাসেও জেলার চৌকস পুলিশ পরিদর্শক হিসেবে পদক ও অর্থ পেয়েছিলেন এই কর্মকর্তা।

সাইফুল আলম চলতি বছরের মার্চ মাসে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক হিসেবে যোগদান করেন। এর আগে ফরিদপুর জেলায় ১২ বছর ও শরীয়তপুর জেলাতে ২ বছর চাকুরী করেন তিনি।

সাইফুল আলম ২০০৭ সালের ৩০ তম ব্যাচের আউটসাইড ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চাকরি জীবনে মোট পাঁচ বার রেঞ্জের সেরা অফিসার ও অসংখ্যবার পুলিশের বিভিন্ন পর্যায়ের পদক পেয়েছেন তিনি।

তিনি চাকুরী জীবনে ক্লুলেস হত্যা, ডাকাতি, গণধর্ষণ, চাঁদাবাজি, অপহরণসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার তথ্য উদ্ঘাটনের জন্য এসব পুরুস্কার পান।