মেহেরপুর ডিবি পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

মেহেরপুর শহরের ষ্টেডিয়ামপাড়া থেকে ৬ গ্রাম হেরোইনসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে শহরের ষ্টেডিয়ামপাড়ার নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মেহেরপুর পৌর শহরের ষ্টেডিয়াম পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে, রায়হান খাঁ (৫৬), মোমিন খাঁ (৩৮), রায়হান খাঁর ছেলে টুটুল খাঁ (২৯), মল্লিকপাড়ার রমেশ ক্লিনিক এলাকার শাহাদাৎ হোসেনের ছেলে চঞ্চল (৩৮)।

ডিবি পুলিশের ওসি জুলফিকার আলী জানান, জেলার বিভিন্ন জায়গায় চলমান মাদকবিরোধী অভিযান এর ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, শহরের ষ্টেডিয়াম পাড়ায় মাদকের কারবার চলছে এমন সংবাদের ভিত্তিতে এস আই (নি:) বিশ্বজিৎ সরকার এর নেতৃত্বে সঙ্গীয় এসআই অজয় কুমার কুন্ডু, এসআই হাবিবুর রহমান, এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম, এএসআই (নি:) মাহতাব উদ্দিন, এএসআই হেলাল উদ্দিন, এএস আই আহসান হাবীবসহ ডিবি পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় ০৬ গ্রাম হেরোইন ও হেরোইন বিক্রয়ের ৪৬৫০ টাকা সহ আটক তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মেহেরপুর থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। তাদের বিরুদ্ধে আরও মাদকের মামলা বিচারাধীন আছে।