মেহেরপুর ডিবি পুলিশের পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

মেহেরপুরে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ২৭ মে বুধবার এসআই মেজবাহুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে মেহেরপুরের কালি গাংনী এলাকা থেকে শিশির নামের এক মাদক ব্যবসায়ীকে ২০গ্রাম হেরোইনসহ আটক করা হয়। আটক শিশির সদর উপজেলার শ্যামপুর ডাক্তার পাড়ার শফিকুল ইসলামের ছেলে।

অন্যদিকে একইদিনে এস আই অজয় কুমার কুন্ডু এর নেতৃত্বে অভিযান চালিয়ে গাংনী থানার গরিবপুর এলাকা থেকে ৮ বোতল ভারতীয় অফিসার্স চয়েস হুইস্কিসহ রাজু ও সবুজ আলী নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। রাজু গাংনীর তেঁতুলবাড়িয়া পশ্চিমপাড়ার ইউনুস আলীর ছেলে ও সবুজ আলী একই গ্রামের চেয়ারম্যানপাড়ার আলী মিয়ার ছেলে।

এছাড়া গত ২৬মে মঙ্গলবার এস আই মোহাম্মদ মেজবাহুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে মেহেরপুর সদর থানার কুতুবপুর এলাকা থেকে ১০ গ্রাম হেরোইনসহ ছামছুল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক ছামছুল কুতুবপুর বিলপাড়ার মৃত আব্দুল মজিদের ছেলে।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত ওসি জুলফিকার জানান, গত মঙ্গলবার ও বুধবার পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও ভারতীয় অফিসার্স চয়েস হুইস্কিসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে গাংনী ও সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
মেপ্র/এমএফআর