মেহেরপুর পৌরসভার উদ্যোগে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণের উদ্বোধন

চলমান কোভিড-১৯ করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে মেহেরপুর পৌরসভায় ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১৫’কেজি করে চাউল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

রবিবার দুপুরে মেহেরপুর পৌরসভা প্রাঙ্গণে পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজ রহমান রিটন চাল বিতরণের উদ্বোধন করেন।

এসময় পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মেহেরপুর পৌর এলাকার দরিদ্র ও নিম্নবিত্ত পরিবারের তালিকা করে প্রতিটি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে আমাদের সবাইকে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে থেকে আন্তরিকতা , সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যদি কোনো কর্মকর্তা-কর্মচারী অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িত হয়ে পড়ে তবে তাদের বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় মামলা সহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সেজন্য আমরা যারা রাজনৈতিকভাবে প্রতিনিধিত্ব করছি তাদের প্রতি আমার অনুরোধ জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে জনগণের সেবায় কাজ করে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান, পৌর কাউন্সিলর শাকিল ইভান, সৈয়দ আব্দুল্লাহ হেল বাপ্পি, নুরুল আশরাফ রাজিব, যুবলীগ নেতা আমানুর রহমান সোহেল, শেখ সারাফাত, রোকন খান ,সদর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ সহ পৌরসভার কর্মচারীগন।