মেহেরপুর পৌর বিএনপি’র খাদ্য সামগ্রী বিতরণ

মেহেরপুরে পৌর বিএনপি’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মেহেরপুর পৌর বিএনপি’র উদ্যোগে পৌরসভার ৩,৪,৫ নম্বর ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন অসহায় পরিবারের মাঝে খাদ্য তুলে দেন। এ সময় তিনি বলেন, কাউকে খুশি করতে মেহেরপুরের গনমাধ্যমের কাছে করোনার আক্রান্ত ও শনাক্তের সঠিক তথ্য দেওয়া হচ্ছে না। প্রমাণ করা হচ্ছে মেহেরপুর করোনা রোগীর সংখ্যা একেবারেই কম।

যে পরিমাণে রোগীর পরীক্ষা করার কথা সেই পরিমাণ রোগীর করোনা পরীক্ষা করা হচ্ছে না।

তিনি আরো বলেন, মেহেরপুরকে গ্রীন জন ঘোষণা করা হয়েছে গতকাল ৬ জন ও তার আগেরদিন ৫ জনসহ সর্বসাকুল্যে অর্ধশতাধিক করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। প্রতিদিনই শোনা যাচ্ছে কোথাও না কোথাও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করছে।এবং শত শত রোগী হোম কোয়ারেন্টাইন আছে।

সেই সাথে মেহেরপুর জেলাকে রেড জোন ঘোষনা করে আইসোলেশন সেন্টার, ইনসেনটিভ কেয়ার, কোয়ান্টাইনের একটি প্রাতিষ্ঠানিক ব্যবস্থা করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আনসারুল হক, যুগ্ম সম্পাদক আব্দুর রহিম,সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ,বিএনপি নেতা আব্দুর রশিদ, আব্দুল্লাহ মাস্টার কালু, শাহ জাহান শাহ, আব্দুল হালিমসহ জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাবৃন্দ।

মেপ্র/এমএফআর