মেহেরপুর প্রতিদিন পত্রিকা হবে দক্ষিণ-পশ্চিমাঞ্চালের সেরা পত্রিকা- প্রকাশক এম.এ.এস ইমন

সেদিন আর বেশি দুরে নয় যে দিন মেহেরপুর প্রতিদিন দক্ষিণ-পশ্চিমাঞ্চালের সেরা পত্রিকা হিসেবে স্বিকৃতি পাবে। মেহেরপুর প্রতিদিন জনগনের কথা বলে, অন্যায়, অনিয়ম, দূর্নিতির বিরুদ্ধে কথা বলে।

সেই সাথে সমাজের ভালোকাজ গুলো তুলে ধরে। মেহেরপুর প্রতিদিন পত্রিকার প্রথম প্রতিনিধি সম্মেলনে এ কথা বলেন প্রত্রিকার প্রকাশ এমএএস ইমন। প্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সমাজের দর্পন।

সমাজের অপকর্মগুলো তুলে ধরার দায়িত্ব আপনাদের। সমাজ পরিবর্তনে সাংবাদিক যে ভূমিকা পালন করে তা অন্য কেউ পারবে না। এজন্য আপনাদের সর্বাত্মাক সহযোগীতা করবে মেহেরপুর প্রতিদিন। সংবাদের সাথে কোন আপস করবেন না। কথা দিচ্ছি আপনাদের বিপদে আপদে সব সময় আমি পাশে আছি।

শনিবার মেহেরপুরের আমঝুপি নীলকুঠিতে দিন ব্যাপী নানা আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হলো মেহেরপুর প্রতিদিন এর প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন। আলোচনা সভা, প্রীতি ভোজসহ জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক ইয়াদুল মোমিন। সভাপতির বক্তেব্যে ইয়াদুল মোমিন বলেন, আপনারা জানেন মেহেরপুর প্রতিদিন ২০১৮ সালের ২৬ মার্চ যাত্রা শুরু করে। মাত্র ১৮ মাস বয়সে মেহেরপুর সহ চুয়াডাঙ্গা, ঝিনাইদহ ও কুষ্টিয়ায় বিস্তার ব্যাপক বিস্তার লাভ করেছে।

এটি সম্ভব হয়েছে বস্তুনিষ্ঠ সংবাদ ও প্রতিনিধিদের আন্তরিক প্রচেষ্টায়। আপনাদের সহযোগীতা থাকলে সামনে আরও বেশি উন্নতির দিকে এগিয়ে যাবো।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর প্রতিদিনের নিজস্ব প্রতিনিধি আখতারুজ্জামান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক আল-আমিন, সাহিত্য সম্পাদক সুখি ইসলাম, চুয়াডাঙ্গা ব্যুরো প্রধান জামান আখতার, ইউনিক গ্রুপ এর প্রধান নির্বাহী মুন্সি জাহাঙ্গীর জিন্নাত হিরক,

নিজস্ব প্রতিনিধি এ শাহিন সিদ্দিকি, আলমডাঙ্গা ব্যুরো প্রধান খন্দকার শাহ আলম মন্টু, কার্পাসডাঙ্গা প্রতিনিধি আজিমুদ্দিন আহমেদ, কোটচাদপুর প্রতিনিধি মঈন উদ্দিন, ঝিনাইদহ প্রতিনিধি হাবিব চৌধুরী, আলমডাঙ্গা প্রতিনিধি হাসিবুল ইসলাম, বারাদী প্রতিনিধি নুরুল ইসলাম, দর্শনা প্রতিনিধি আহসান হাবিব মামুন, মুজিবনগর প্রতিনিধি রেজাউল করিম, তেরাইল কলেজের প্রভাষক জাবলুন্নবী,

আমঝুপি প্রতিনিধি শহিদুল ইসলাম, দামুড়হুদা প্রতিনিধি আলমগীর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, বিশেষ প্রতিনিধি সাইফুল আযম তাপস, আইটি ইনচার্জ রোকোনুজ্জামান মিন্টু, নিজ্স্ব প্রতিনিধি শাকিল রেজা, পারভেজ আলী, আদনান কবির পিয়াল, উবায়দুল্লাহ, চিৎলা প্রতিনিধি সুরুজ মল্লিক, বুড়িপোতা প্রতিনিধি বাসারুল, ফয়সাল হোসেন সহ মেহেরপুর প্রতিদিন পরিবারের সকল সদস্য ও শুভাকাঙ্খিগন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মেহেরপুর প্রতিদিন এর প্রধান প্রতিবেদক মর্তুজা ফারুক রুপক।

মেপ্র/ আরপি