মেহেরপুর বার কাউন্সিলে আ.লীগ প্যানেলের ভরাডুবি :: মিয়াজান সভাপতি, ফরিদ উদ্দীন সাধারণ সম্পাদক

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২১ সম্পন্ন হয়েছে। নির্বাচনে ১৫টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ বিএনপি প্যানেল থেকে ১৩ জন, সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী এবং আওয়ামী লীগ প্যানেল থেকে মাত্র ১ জন জয়ী হয়েছেন।
নির্বাচনে সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাড. মিয়াজান আলী সভাপতি ও বিএনপি সমর্থিত অ্যাড. ফরিদ উদ্দীন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের প্রধান কমিশনার অ্যাড. বিমল কুমার বিশ্বাস এ ফলাফল ঘোষনা করেন। এছাড়া সহসভাপতি পদে গোলাম মোস্তফা(আ.লীগ), রফিকুল ইসলাম(বিএনপি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম-২(বিএনপি), মিজানুর রহমান(বিএনপি), কোষাধাক্ষ্য পদে এহান উদ্দিন মনা(বিএনপি), পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ এস এম এম হাসানুল্লা(বিএনপি), নির্বাহী সদস্য পদে হাসান মাহাবুবুর রহমান(বিএনপি), মখলেছুর রহমান খান স্বপন(বিএনপি), আরিফুজ্জামান (বিএনপি),সাইফুল ইসলাম সাহেব(বিএনপি), শফিউল আযম খান(বিএনপি), সেলিম রেজা গাজী(বিএনপি), খুরশিদা খাতুন(বিএনপি) জয়লাভ করেছেন।

প্রসঙ্গত, শুক্রবার দিনব্যাপী মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়মীলীগ প্যানেলের প্রার্থী ছিলেন ১১ জন, বিএনপি প্যানেলের প্রার্থী ছিলেন ১৫ জন এবং সতন্ত্র হিসেবে সভাপতি প্রার্থী ছিলেন ১জন। মোট ১২৬ টি ভোটারের মধ্যে ভোট পোল হয় ১০৭ টি। প্রধান নির্বাচন কমিশিনারের দায়িত্বে ছিলেন অ্যাড. বিমল কুমার বিশ্বাস, সহকারী কমিশনার ছিলেন অ্যাড. সুজন কুমার মন্ডল ও অ্যাড. শফিউদ্দিন।

শুক্রবার সকাল ৯.৩০ মিনিট থেকে ১২ টা এবং দুপুর ২ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মেহেরপুর জেলা আইনজীবী ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৫ সদস্যের কমিটিতে আওয়ামীলীগ থেকে ১ জন বিএনপি থেকে ১৩ জন ও সতন্ত্র প্রার্থী ১ জন নির্বাচিত হয়েছেন