সিংহাটিতে বহিরাগত নারী দিয়ে দেহ ব্যবসা! জনতার হাতে আটক-২

মেহেরপুর সদর উপজেলার সিংহাটি গ্রামের পূর্বপাড়ায় বহিরাগত নারী এনে অনৈতিক কাজ করার সময় স্থানীয়দের হাতে আটক হয়েছেন নারীসহ দুইজন।

সোমবার রাত আনুমানিক নয়টার দিকে পুর্বপাড়ার জনৈক ব্যক্তির মাল্টা বাগান থেকে তাদের হাতেনাতে আটক করে স্থানীয়রা। ঘটনাস্থল থেকে জানা যায়, সিংহাটি পুর্বপাড়ার মৃত হবির ছেলে ভ্যানচালক কাদা বিভিন্ন জায়গা থেকে বহিরাগত নারীদের গ্রামে এনে দেহ ব্যবসা চালায়।

ঐ নারী বলেন ঘটনার রাতে মেহেরপুরের রায়পুরের খোকা মোটরসাইকেলে করে সিংহাটি গ্রামে ১২শ টাকা চুক্তিতে আমাকে এনে কাদার হাতে তুলে দেয়। এসময় খদ্দের হিসেবে ছিল সিংহাটি পুর্ব পাড়ার হাবেল, সিরাজুল, মহিদ ও কাদা নামের চার ব্যক্তি। কাজ শেষে রাতের আধারে বাগানে লাইট মেরে টাকা গুনে দেয়ার সময় দেখে ফেলে পথচারীরা। তখন দৌড়ে গিয়ে তাদের দুজনকে ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক করে।

স্থানীয়রা জানান, কাদা দীর্ঘদিন ধরে গ্রামে এধরনের অনৈতিক কাজ চালিয়ে আসছে। সে গ্রামের উঠতি বয়সের যুবক থেকে শুরু করে মধ্যবয়সীদের দিয়ে এই ব্যবসা চালায়। এতে করে উঠতি বয়সের যুবকেরা ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। জনতার রোষানলে পড়ে খোকা তার ব্যবহৃত মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে বারাদী পুলিশ ক্যাম্পের টুআইসি এএসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায় এবং মহিলাকে বাড়ি পৌছে দেয়ার শর্তে একজনের জিম্মায় রাখে ও মোটরসাইকেলটি ক্যাম্প হেফাজতে নেন।