মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামানের তুরুষ্ক সফরের শেষ দিন আজ

মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ৪ দিনের সরকারি সফরের শেষ দিন আজ। তিনি গত ২৫ শে অক্টোবর বৃহস্পতিবার ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে একটি বিশেষ বিমান যোগে সরকারি সফরে তুরুষ্কে পৌছান।
গত ২৬ অক্টোবর তুরুষ্কের এশিয়ার দেশ গুলোর সংসদীয় কার্যনিবার্হী পরিষদের সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে সফরত বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব করেন এবং সমাবেশে বক্তব্য রাখেন সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন।

এ সময় তুরুষ্কের সংসদে বাংলাদেশের  উন্নয়ন অগ্রগতি সম্পর্কিত বক্তব্য দেন। তুরুষ্কের হেড অব ডেলিগেশন এন্ড চেয়ারপার্সন আসুমান এরদোগান, এশিয়ার পার্লামেন্টরি এসেম্বলি এর সেক্রেটারি জেনারেল ড. মোহাম্মদ রেজা মাজিদি, তুরুষ্কের সংসদ প্রধান ও স্পিকার, ভুটানের স্পিকার, কম্বোডিয়ার স্পিকার এদের সাথে মতবিনিময় শেষে নৈশ্য ভোজে অংশ গ্রহন করেন।

এছাড়াও সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান তুরুষ্কের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন। আগামীকাল ২৯ অক্টোবর তিনি দেশে ফিরবেন । ৩১ অক্টোবর তিনি নিজ জেলা মেহেরপুরে  ফিরে আসবেন।
এদিকে সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে স্থানীয় নেতাকর্মীরা বিভিন্ন প্রস্তুতি গ্রহন করেছেন।

বলে সংশ্লিষ্ট সুত্রে জানিয়েছেন। বাংলাদেশ থেকে সরকারি সফরে যাওয়ায় মেহেরপুরবাসি মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

গাংনী প্রতিনিধি