মোটর চুরি সন্দেহে ৭ মামলার ৪ জন আটক।

মেহেরপুরের গাংনীতে মোটর চুরির অপরাধে অপহরণ ও চুরিসহ সাত মামলায় এজাহারভুক্ত জিনারুল সহ চারজনকে আটক করেছে গাংনী থানা পুলিশ। রবিবার সকাল ১১ টার সময় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কাষ্টদহ গ্রামের আব্দুল মোমিনের ছেলে অপহরণ চুরিসহ সাত মামলার আসামী জিনারুল ইসলাম ( ৩৩), ও তার বড় ভাই মিনা (৪১)। মুন্দা গ্রামের আয়নাল হোসেনের ছেলে জাকিরুল ইসলাম (৩২) এবং ছাতিয়ান গ্রাম এর জামালের ছেলে অবির উদ্দিন(৪৫)।

গাংনী থানা সূত্রে জানা গেছে, গত ১১ জুলাই সোমবার রাতে গোপালনগর গ্রামের আবদুস সাত্তারের ছেলে মহিবুল ইসলাম নামের এক কৃষকের মটর চুরি হয়ে যায়। এ ঘটনায় মটর মালিক বাদী হয়ে একটি চুরি অভিযোগ দায়ের করেন। গাংনী থানার ওসি ওবায়দুর রহমান মোটর মালিকের অভিযোগ আমলে নিয়ে এসআই আব্দুল হান্নানকে তদন্ত করে চুরির সাথে জড়িত ব্যক্তিদের আটক করার নির্দেশ দেন।

এসআই আব্দুল হান্নান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মোটর চুরির সাথে জড়িত সন্দেহে উক্ত ব্যাক্তিদের আটক করেন। সোমবার সকালে আটককৃত ব্যক্তিদের নামে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করেন। পুলিশের এসআই আব্দুল হান্নান জানান, আটককৃত জিনারুল ইসলাম অপহরণ ও চুরিসহ সাতটি মামলার আসামি এবং তার বড় ভাই মীনা একটি মামলার আসামি।

গাংনী থানার ওসি ওবায়দুর রহমান জানান, মটর মালিক মহিবুল অভিযোগের ভিত্তিতে আটককৃতদের নামে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সেইসথে এলাকায় ছোটখাটো চুরি রধে পুলিশ তৎপর রয়েছে।