মোনাখালী এডুকেশনাল ডেভেলোপমেন্ট এ্যাসোসিয়েশনের মত বিনিময় সভা

মোনাখালী এডুকেশনাল ডেভেলোপমেন্ট এ্যাসোসিয়েশনের মত বিনিময় সভা

মুজিবনগর উপজেলার মোনাখালী এডুকেশনাল ডেভেলোপমেন্ট এ্যাসোসিয়েশনের (মেডা) মত বিনিময় সভা ও নিবন্ধন সনদ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরের দিকে মোনাখালী বাজার ঈদগাহ প্রাঙ্গণে এই মতবিনিময় সভা ও নিবন্ধন সনদ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোনাখালী এডুকেশনাল ডেভেলোপমেন্ট এ্যাসোসিয়েশনে (মেডা)’র সহ সভাপতি মো: সালাউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক (ভারপ্রাপ্ত) কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা সমাজ সেবা অফিসার মো: আব্দুর রব, মেহেরপুর জেলা সমাজ সেবা অফিসের জেলা নিবন্ধন অফিসার কাজী মো: আবুল মুনসুর।

মোনাখালী এডুকেশনাল ডেভেলোপমেন্ট এ্যাসোসিয়েশনের (মেডা)’র সাধারণ সম্পাদক আল ইকরাম সোহাগ ও সহ সাধারণ সম্পাদক নাইমা শ্রাবণীর যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা উপদেষ্টা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফিরাতুল ইসলাম, দারিয়াপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনারুল ইসলাম, উপদেষ্টা যথাক্রমে, মোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) হাজী ছাদেক আলী, পুরন্দরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তার,শাহিনুর রহমান মানিক ও রোকুনুজ্জামান বকুল ।

মোনাখালী এডুকেশনাল ডেভেলোপমেন্ট এ্যাসোসিয়েশন (মেডা) এলাকার হতদরিদ্র শিক্ষার্থীদের সহায়তা  ও গ্রামের ছাত্র ছাত্রীদের শিক্ষার মান উন্নয়নে স্বেচ্ছাসেবী সংগঠণ হিসেবে কাজ করে যাচ্ছে। সংগঠনটি সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তাদের হাত থেকে নিবন্ধন সনদ গ্রহণ করেন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এসময় সংগঠনের সদস্যবৃন্দ, এলাকার সুধীজন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।